Type Here to Get Search Results !

জাতীয় শোক দিবস উপলক্ষে শিক্ষা সামগ্রী ও খাবার বিতরণ করলো জাবি ছাত্রলীগ

0
- নিজস্ব প্রতিবেদক 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নানা কর্মসূচী পালন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

রবিবার সকাল ১০ টার দিকে ছাত্রলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অপর্ণের মাধ্যমে কর্মসূচির সূচনা করেন। পরে দুপুর দুইটার দিকে সাভারের দারুল উলুম মাবিয়াতে এতিম ও দুস্থ শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী এবং খাবার বিতরণ করেন তারা।

শিক্ষা সামগ্রী ও খাবার বিতরণ কর্মসূচি শেষে শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক এম মাইনুল হোসেন বলেন, "বঙ্গবন্ধুও তাঁর পরিবারের শহীদ সকল সদস্যদের আত্নার মাগফেরাত কামনা করছি। বঙ্গবন্ধু তাঁর সঠিক নেতৃত্বের মাধ্যমে সদ্য স্বাধীন একটি দেশকে যুদ্ধ পরবর্তীকালে অল্প সময়ের মধ্যে পুর্নগঠন করেছিলেন। বঙ্গবন্ধু বাকশাল প্রতিষ্ঠার মাধ্যমে এই দেশের মানুষের শ্রেনী বৈষম্য দূর করে অর্থনৈতিক মুক্তির ব্যবস্থা করতে চেয়েছিলেন কিন্তুু তা আর হলো কোথায়। ঘাতকের নির্মম বুলেট বঙ্গবন্ধুকে কেড়ে নিলো।"

অন্যান্যদের মধ্যে উপস্থিত শাখা ছাত্রলীগের সহসম্পাদক আক্তারুজ্জামান সোহেল বলেন,"বঙ্গবন্ধুকে দৈহিকভাবে হত্যা করা হলেও তাঁর মৃত্যু নেই। তিনি চিরঞ্জীব। কেননা একটি জাতিরাষ্ট্রের স্বপ্নদ্রষ্টা এবং স্থপতি তিনিই। যতদিন এ রাষ্ট্র থাকবে, ততদিন অমর তিনি।'

এ সময় আরো উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি বায়েজিদ রানা কলিন্স, মিজানুর রহমান মিজান, যুগ্ম-সাধারন সম্পাদক আফফান হোসেন আপন, সাংগঠনিক সম্পাদক পঙ্কজ কুমার দাস ও আকলিমা আক্তার এশাসহ ছাত্রলীগ নেতা আখতারুজ্জামান সোহেল, রাফা, ইসমাইল হোসেন, জোবায়ের, রতন, আলম শেখ, এনাম, তানজিল, আরিফ, শাওন, লিটন প্রমুখ।

Post a Comment

0 Comments

Top Post Ad

Below Post Ad